কাজ শেষ করার সাথে সাথে,টাকা তুলা যায় । এর চেয়ে ভালো সাইট আমার জিবনেও দেখেনি ।

নগদ টাকা প্রদান কারি এক অতুলনীয় আয়ের জায়গা । যখন কাজ শেষ তখন ই টাকা তুলা যায় । এর চেয়ে ভালো সাইট আমার জিবনেও দেখেনি । 

সাইট টির নাম হল পেইডটাস্ট । নাম ও যেমন কাম অ তেমন । এখানে সবচেয়ে বর সুবিধা হল ০.০১ সেন্ট হলেই টাকা তুলা যায় । এবং টাকা আপনার অনলাইন ব্যাংক আকাউন্টে সাথে সাথেই জমা হবে । কোন গুরাগুরি নেই । যেদিন জয়েন করবেন সেদিন ই টাকা তুলতে পারবেন । যোগদান করতে এখানে ক্লিক করুন
আর রেন্ট রেফারেল এর মূল্য অন্য সাইট থেকে অনেক কম । ০.১$ হলেই এক রেফারেল কিনা যায় । মানে এক ডলার
দিয়ে ১০ টা কিনা যাবে ।প্রতি রেফারেল এ ৩০ টা করে ক্লিক পরে । পারফেক্টমানির মত একাউন্টে টাকা প্রদান করে কোন চার্জ কাতে না । 

একাউন্ট খুলতে নিচের ব্যানারে ক্লিক করুন  http://www.paidtrust.com/?ref=susmus মাত্র ১$ দিয়ে আপগ্রেড করে আপনার ক্লিক ও রেন্ট রেফারেল এর ক্লিক এর আয় বাড়াতে পারেন । কোন প্রেমন্ট প্রুফ দিলাম না কারন নগদ টাকা প্রদান করে যা আপনি নিজেই প্রথম দিন প্রমান করতে পারবেন । কিভাবে বেশি আয় করবেনঃ বেশি আয় করার জন্য আপনাকে রেফারেল বারাতে হবে বা একাউন্ট আপগ্রেড করতে হবে । প্রথম দিনের টাকা তুলে সাইট টা চেক করে নিন । পরদিন থেকে টাকা জমিয়ে রেফারেল কিনুন । প্রতি রেফারেল এর মূল্য ০.১ সেন্ট । প্রতি দিন রেফারেল কিনে আয় বাড়ান ।

একাউন্ট আপগ্রেড করে আয়ের মাত্রা অনেক বাড়িয়ে নিতে পারেন । এই সাইটে গোল্ডেন আপগ্রেড করার পর প্রতি ক্লিকে ০.৭ ও প্রদান করে যা সাইট কে অতুলনীয় করে তুলেছে ।
এই সাইটটি ০.১ সেন্ট হইলে Perfect Money/Ok Pay এর মাধ্যমে পেমেন্ট করে।
 Perfect Money তে একাউন্ট খুলতে     এখানে ক্লিক করুন
 Ok Pay              তে একাউন্ট খুলতে    এখানে ক্লিক করুন Sign up for OKPAY and start accepting payments instantly.
  • 0Blogger Comment
  • Facebook Comment