শুটিংয়ের সময় থাপ্পড় খেলেন উপস্থাপিকা গওহর খান~~~

ইতোমধ্যেই সঞ্চালক হিসেবে বলিউডে নিজের স্থান করে নিতে সক্ষম হয়েছেন বিগ বস রিয়েলিটি শো তারকা গওহর খান। ওই শোতে থাকা অবস্থায় নানা কারণে খবরের শিরোনামে পরিণত এই তারকা শেষমেশ বিগ বস সিজন ৭ খেতাব জয় করেন। এখান থেকে আরও একবার গওহর তার বিস্তৃতি ঘটান। সম্প্রতি স্টারপ্লাসে প্রচারিত মিউজিক রিয়েলিটি শো র’স্টারের উপস্থাপনা করতে গিয়ে ত্থাপ্পড় খেলেন।

 কি অবাক হলেন? তবে কী আসছে মাথায়, যেহেতু তারকা সেহেতু নিশ্চয়ই কোন তারকার সাথে বাকবিতণ্ডায় মাততে গিয়ে এমন একটি পরিস্থিতির স্বীকার হন তিনি। না শুনলে অবাক হবেন, দর্শক সারির একজন সদস্য গওহরকে চড় কষান।
 
গত রোববার মুম্বাই শহরের সুবরবান গুরগাও এলাকায় ফিল্ম সিতিতে ইন্ডিয়ান’স র’স্টার রিয়েলিটি শোয়ের শুটিং চলছিলো। সেখানেই দর্শক সারির একজন সুযোগ পেয়ে উপস্থাপক গওহর খানকে থাপ্পড় মেরে বসেন। মুম্বাই পুলিশ জানায়, ওইদিন গওহরকে উদ্দেশ্য করে মোহাম্মদ আকিল মল্লিক নামের একজন মুসলিম দর্শক বলে উঠেন, একজন মুসলিম মেয়ে হয়ে তুমি এমন সংক্ষিপ্ত বা আকারে ছোট পোশাক পড়তে পারো না।

শুধু তাই নয়, এসব কথা বলে তো ক্ষান্ত থাকেননি এই ব্যক্তি কষিয়ে চড় মারেন আবার গওহরের গায়ে হাত দেন। এমন দৃশ্য দেখে দৌড়ে সেখানকার গার্ড আসেন এবং সেই ব্যক্তিকে পুলিশের হাতে সমর্পণ করেন।
  • 0Blogger Comment
  • Facebook Comment