আপনি কাস্টমার কেয়ারে বিনা মূল্যে ফোন করতে পারবেন যে কোন মোবাইল অপারেটর থেকে।
হ্যাঁ আপনি ঠিক ই শুনছেন। নানান প্রয়োজনে আমাদেরকে কাস্টমার কেয়ারে ফোন করতে হয়। তখন দেখা যায় বেশীর ভাগ সময় ই তারা ৪-৫ মিনিট পরে কল রিসিভ করে এর ফলে শুধু শুধুই আপনার ফোনের ব্যালেন্স কাটে। আবার দেখা যায় যে আপনি যে সমস্যা টির সমাধানের জন্য তাদের কাছে ফোন করেছেন তা সমধান হওয়ার পূর্বেই ব্যালেন্স শেষ হয়ে যাওয়ার কারনে লাইন টি কেটে যায়। কাস্টমার কেয়ারে ফোন করে অপেক্ষা করতে করতে আমাদের ব্যালেচ শেষ হয় কিন্তু কথা হয় না কাস্টমার ম্যানেজারের সাথে।
তাই আজকে আমরা জানবো, কীভাবে এখন থেকে যেকোনো ফোনের কাস্টমার কেয়ারে কথা বলুন একদম ফ্রিতে। যত খুশি ততো।
হ্যাঁ আপনি ঠিক ই শুনছেন। নানান প্রয়োজনে আমাদেরকে কাস্টমার কেয়ারে ফোন করতে হয়। তখন দেখা যায় বেশীর ভাগ সময় ই তারা ৪-৫ মিনিট পরে কল রিসিভ করে এর ফলে শুধু শুধুই আপনার ফোনের ব্যালেন্স কাটে। আবার দেখা যায় যে আপনি যে সমস্যা টির সমাধানের জন্য তাদের কাছে ফোন করেছেন তা সমধান হওয়ার পূর্বেই ব্যালেন্স শেষ হয়ে যাওয়ার কারনে লাইন টি কেটে যায়। কাস্টমার কেয়ারে ফোন করে অপেক্ষা করতে করতে আমাদের ব্যালেচ শেষ হয় কিন্তু কথা হয় না কাস্টমার ম্যানেজারের সাথে।
তাই আজকে আমরা জানবো, কীভাবে এখন থেকে যেকোনো ফোনের কাস্টমার কেয়ারে কথা বলুন একদম ফ্রিতে। যত খুশি ততো।
আমি ধাপে ধাপে বলে দিচ্ছি আপনাদের কি কি করতে হবে।
ধন্যবদ সাথেই থাকবেন……।
কীভাবে-
- প্রথমেই যে কোন নাম্বার থেকে ১৫৮ এ কল করুন।
- এখন আপনার ভাষা নির্বাচন করুন।
- এবার আপনার যেকোনো একটি অভিযোগ নির্বাচন করুন।
- অভিযোগ নির্বাচন করা শেষ হলে আপনার কাছে একটি মেসেজ আসবে এবং বলা থাকবে ২৪ ঘণ্টার মধ্যে আপনার সাথে একজন কাস্টমার কেয়ার প্রতিনিধি যোগাযোগ করবেন।
- এখানে বলে রাখা ভাল যে অনেক সময় আপনাকে ২৪ থেকে ৪৮ ঘণ্টা পর্যন্ত অপেক্ষা করতে হতে পারে তাদের নিকট থেকে কল টি পাওয়ার জন্য। কাজে
- ১৫৮ এ নাম্বার টিতে আপনি আপনার গ্রামিনফোন, বাংলালিংক, রবি ও এয়ারটেল থেকে কল করতে পারবেন।
ধন্যবদ সাথেই থাকবেন……।